ভুল চিকিৎসা, আইনি ব্যবস্থা নেওয়ার ঘোষণা সোহেল রানার পরিবারের

প্রথম প্রকাশঃ নভেম্বর ১৩, ২০২২ সময়ঃ ১০:৫৪ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১০:৫৮ অপরাহ্ণ

বিনোদন প্রতিনিধি

বাংলা চলচ্চিত্রের সোনালী যুগের জনপ্রিয় অভিনেতা মাসুদ পারভেজ সোহেল রানা। কিছুদিন আগে চোখের ছানি অপারেশনের জন্য ভর্তি হন রাজধানীর নামকরা এক বেসরকারি হাসপাতালে। কিন্তু ভুল চিকিৎসায় অপারেশন ব্যর্থ হয়। যার ফলে সোহেল রানা চোখের দৃষ্টিশক্তি ৮০ থেকে ৯০ ভাগ হারিয়ে ফেলেন।

তারপর তার চোখের উন্নত চিকিৎসার জন্য নেয়া হয় সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে। এ ঘটনার পরিপ্রেক্ষিতে সোহেল রানার ছেলে মাশরুর পারভেজ জানান, দেশের নামকরা হাসপাতালটি তার বাবার চোখে ভুল অস্ত্রপচার করেছে। সিঙ্গাপুর থেকে দেশে ফিরে তারা আইনি ব্যবস্থা নেবেন।

মাশরুর পারভেজ চ্যানেল 24কে বলেন, ‘ছানি অপারেশনের পরেই চোখে জটিলতা দেখা দেয়। তারা আমাকে যে ছাড়পত্র দেয় সেখানে বলা হয়েছে সফল অপারেশন। এও বলেছিল আরেকটা লেন্স বসাতে হবে। তারা দ্বিতীয় সার্জারি করে তাদের ভুলকে পাশ কাটাতে চেয়েছিল’।

যে হাসপাতাল বাবার চোখের ভুল অস্ত্রোপচার করেছে, তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলমান আছে। হাসপাতাল ও সংশ্লিষ্ট চিকিৎসককে লিগ্যাল নোটিশ দেয়া হবে। বর্তমানে চিত্রনায়ক সোহেল রানার শারীরিক অবস্থা ভালো আছে এবং মাউন্ট এলিজাবেথ হাসপাতালে অপারেশন সফল হয়েছে বলেও জানান মাশরুর পারভেজ।

সূত্র : চ্যানেল ২৪

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G